সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গার্লফ্রেন্ডের যৌ’নছবি পোস্ট করায় লন্ডনে বাঙালি যুবকের ২ বছরের কারাদ’ণ্ড

গার্লফ্রেন্ডের যৌ’নছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করায় এবং নি’র্যা’তনের দায়ে পূর্ব লন্ডনের বাঙলী পাড়ার যুবক মিসবাহ আলিকে ২ বছরের কারাদ’ণ্ড দিয়ছেন আ’দালত।এছাড়াও পাঁচ বছরের জন্য কোন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ও গার্ল ফ্রেন্ড যে কোন ধরনের যোগাযোগে নিষেধাজ্ঞা দিয়েছে।

ব্রিটেনের প্রভাবশালী পত্রিকা ইভিনিং স্ট্যান্ডার্ড জানিয়েছে, ২০১৯ সালের ডিসেম্বর থেকে ২০২০ সালের জানুয়ারি এই ৪ মাস আলি তার প্রাক্তন বান্ধবীকে নানা রকম নি’র্যা’তন করে। ল্যাপটপ দিয়ে আক্রমণ করে, তাকে শ্বা’সরোধ করে হ’ত্যা চেষ্টা করে এবং টুইটারে তার যৌ’ন ছবি শেয়ার করে।

পূর্ব লন্ডনের লাইমহাউসের রে’পটন স্ট্রিটের মিসবাহ আলির তার বান্ধবীর সাথে পরিচয় অল্প দিনের। বিশ্ববিদ্যালয়ে অনুসরণ করাসহ তাকে সোশ্যাল মিডিয়ায় আনব্লক করার জন্য অনুরোধ করে আলি । এছাড়া হু’মকিমূলক বার্তা পাঠিয়েছে আলি।

খবরে আরও বলা হয়, আলি তার পিছনের বাগানে একটি ভিডিও বার্তা রেকর্ড করে যেখানে নির্যাতিতার নানা বিষয় তুলে ধরে বেড রোমের বর্নানা দেন ওই ভিডিওতে।

এছাড়াও ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে নির্যাতিতার গাড়ির জানালা ইট দিয়ে ভেঙ্গে ফেলা হয় এবং হুশিয়ারি বার্তা পাঠানো হয়।

মা’র্চ মাসে নির্যাতিতার ইউনিভা’র্সিটিতে পিছু নিয়ে তাকে সোশ্যাল মিডিয়ায় আনব্লক করার দাবি জানায় এবং তাকে তার নতুন ফোন নম্বর দিতে বলে। তা অস্বীকার করে, আলী তার ফোন এবং ল্যাপটপ ছিনিয়ে নেয় এবং তার মা’থায় আ’ঘাত করে।

এই বিষয়ে মেট্রোপলিটন পু’লিশের ডিএস লি গর্ডন বলেছেন: “আলি একটি দীর্ঘ সময় ধরে তাকে নি’র্যা’তন করেন। তবে আলী পু’লিশের কাছে তার বি’রুদ্ধে অসংখ্য মিথ্যা অ’ভিযোগ করেন। আলির এ শা’স্তি ভুক্তভোগীকে সান্ত্বনা দিবে এবং অন্য নারীরাও আরও সতর্ক হবেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: